• মে ৭, ২০২০
  • হবিগঞ্জ
  • 541
বানিয়াচংয়ে টমটম চালকদের মধ্যে উপজেলা চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ

বানিয়াচং প্রতিনিধিঃ করোনা ভাইরাস মহামারিতে অসহায়-দরিদ্র নারী-পুরুষ এবং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ব্যাটারি চালিত ইজি বাইক(টমটম) চালকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী।

৭ মে বৃহস্পতিবার সকাল ১১টায় ডা. ইলিয়াছ একাডেমি উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ২ শতাধিক অসহায়-দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কালে উপজেলা চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী বলেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে আপনাদেরকে আরও সচেতনতা অবলম্বন করতে হবে। মনে রাখুন- একান্ত প্রয়োজনের বাইরে বাড়ির বাহির হবেন না। কারণ, ইতিমধ্যে যে পরিবারে করোনা ভাইরাস হানা দিয়েছে তারাই বুঝবে এর মর্ম বেদনা।

তিনি বলেন, সরকার অসহায় মানুষদেরকে চিন্হিত করে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে ত্রাণ সামগ্রী। ত্রাণের পর্যাপ্ত মজুদ রয়েছে। তবে আপনারা অহেতুক ঘুরাফেরা করবেন না। সরকারি নির্দেশনা মেনে চলুন, সুস্থ ও নিরাপদ থাকুন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, ‘তরঙ্গ’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শিব্বির আহমদ আরজু, ইউপি সদস্য এম. নুরুল ইসলাম ও কামাল মিয়া প্রমুখ।