• মে ১৪, ২০২০
  • হবিগঞ্জ
  • 507
বানিয়াচংয়ে মাদ্রাসার দরিদ্র ছাত্রদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান

বানিয়াচং প্রতিনিধিঃ করোনা ভাইরাসের বিরূপ প্রভাবের ফলে অসহায় হয়ে পড়া নিজ প্রতিষ্ঠানের দরিদ্র শিক্ষার্থী ও অভিভাবকদের পাশে দাঁড়িয়েছেন শায়খ আবু নছর কোরাইশী দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা বৃটেন প্রবাসী মো. আশিকুর রহমান কোরাইশী।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে মাদ্রাসা মিলনায়তনে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ১১৮ জন দরিদ্র শিক্ষার্থীকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।
এর মধ্যে জেনারেল বিভাগের ৭০জন ও হিফজ বিভাগের ৪৮ জন ছাত্র। বিশেষ করে দুই বিভাগের ১৭জন এতিম ছাত্রদেরকে প্রতিষ্ঠাতার পক্ষ থেকে আর্থিক অনুদান বেশি প্রদান করা হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি মাসুদ উল্লাহ খান সাজ্জাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার সুপার মাওলানা নজরুল ইসলাম, দাতা সদস্য মহিবুর রহমান মিটু, শিক্ষানুরাগি শেখ আবুল মনসুর তুহিন, কোষাধ্যক্ষ মোশাররফ হোসেন খান, ডা. হাবিবুর রহমান হাসিদসহ শিক্ষকবৃন্দ। এ গরীব ফান্ডে যারা সহযোগিতা করেছেন তাদের প্রত্যেকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা বৃটেন প্রবাসী মো. আশিকুর রহমান কোরাইশী।