• মে ১৯, ২০২০
  • মৌলভীবাজার
  • 618
কমলগঞ্জে রাস্তায় সাইড দেওয়া নিয়ে বিরোধ, ৬ জনকে কুপিয়ে জখম

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার উত্তর রাজটিলা গ্রামে গতকাল সোমবার সন্ধ্যার দিকে দুই যানের রাস্তায় সাইড দেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধে মোটরসাইকেলের আরোহীকে পিটিয়ে জখম করার অভিযোগ জানানো হয় থানায়। এতে ক্ষিপ্ত হয়ে রাত ৯টায় আবারও টমটমচালকের নেতৃত্বে মোটরসাইকেলারোহীর মাসহ ৬ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

আহত লোকজনকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় কমলগঞ্জ থানার পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, চিকিৎসক আশুতোষ সিনহার সহকারী মীর হোসেন (৩২) তাঁর এক ছেলেকে নিয়ে সন্ধ্যার দিকে বাড়ি ফিরছিলেন। কমলগঞ্জ সদর ইউনিয়ন কার্যালয়ের সামনে রাস্তায় সাইড দেওয়া নিয়ে এক টমটমচালকের সঙ্গে তাঁর কথা–কাটাকাটি হয়। এ নিয়ে টমটমচালক একই গ্রামের সানুর মিয়া (৩২) মীর হোসেনকে পিটিয়ে জখম করেন। এ ঘটনায় আহত মীর হোসেন কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

থানায় অভিযাগ করার খবর পেয়ে গতকাল রাত ৯টার দিকে টমটমচালক সানুর মিয়া, তাঁর দুই ভাই শাহাব উদ্দীন ও মনু মিয়ার নেতৃত্বে একটি দল দা ও ক্ষুর নিয়ে মীর হোসেনের বাড়িতে হামলা চালান। এ সময় মীর হোসেন (৩২), তাঁর ভাই আমজদ মিয়া (৩৫) ও আক্কাস মিয়া (২৮), তাদের মা মিনু বেগম (৫৫) আহত হন। তাঁদের উদ্ধারে এসে আজাদ মিয়া ও ইয়াছিন মিয়া (২৫) নামের দুজন আহত হন।

গ্রামবাসী আহত লোকজনকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাঁদের মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। হামলায় জড়িতথাকার অভিযোগে বায়জিদ মিয়াকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে।