• জুন ১২, ২০২০
  • শীর্ষ খবর
  • 475
সিলেটে দুই হাজার ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা 

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে এ করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত মানুষের সংখ্যা দুই হাজার ছাড়িয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল আটটা থেকে আজ শুক্রবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টার হিসাবে সিলেট বিভাগে নতুন করে আক্রান্ত হয়েছেন ৯৭ জন। এ ছাড়া বিভাগে ওই সময়ে মারা গেছেন তিনজন। তাঁদের মধ্যে সিলেট জেলার দুজন ও সুনামগঞ্জ জেলার একজন রয়েছেন।

আক্রান্ত ব্যক্তিরা সিলেট ও সুনামগঞ্জ জেলার বাসিন্দা। বিভাগে এ নিয়ে মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬১ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে সিলেটের ৭৪ জনের করোনা শনাক্ত হয়। অন্যদিকে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জের ২৩ জনের করোনা শনাক্ত হয়।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, বিভাগের মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ১ হাজার ২৩৭ জন। এর মধ্যে মারা গেছেন ৩৩ জন, সুস্থ হয়েছেন ১৪০ জন। সুনামগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ৪১৯ জন, সুস্থ হয়েছেন ৯৯ জন এবং মারা গেছেন চারজন। হবিগঞ্জ জেলায় আক্রান্ত হয়েছেন ২২৭ জন, সুস্থ হয়েছেন ১৪২ জন এবং মারা গেছেন তিনজন। মৌলভীবাজার জেলায় আক্রান্ত হয়েছেন ১৭৮ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬২ জন এবং মারা গেছেন চারজন।