• জুলাই ২, ২০২০
  • বিজ্ঞপ্তি
  • 452
বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়ানোর এখনই সঠিক সময় : চেয়ারম্যান শামীম আহমদ

নিউজ ডেস্কঃ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামীম আহমদ বলেছেন, করোনা ভাইরাস ও আকস্মিত বন্যা কবলিত অসহায় হয়ে পড়া মানুষের পাশে দাড়ানোর এখনই সঠিক সময়। যারা আজ এই মহৎ উদ্যোগটি নিয়েছেন তারা অবশ্যই প্রশংসার দাবীদার। আমাদের সকলের উচিত বন্যা কবলিত মানুষের পাশে দাড়ানো ও করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকারের দেয়া নির্দেশনা মতে চলা।

বুধবার ২ জুলাই কোম্পানীগঞ্জ উপজেলার ৬ নং দক্ষিণ রনিখাই ইনিয়নের অন্তর্গত ডাকাতির বাড়ি গ্রামে, প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে করোনা মহামারী ও বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব শামীম আহমদ উপরোক্ত কথা গুলো বলেন।

শামীম আহমদ বলেন, প্রবাসীরা দেশের প্রান, দেশের অর্থায়নে তাদের ভ’মিকা অনেক বেশী। যে কোন দুর্যোগে প্রবাসীরাই সর্ব প্রথম এগিয়ে আসেন অসহায় মানুষদের পাশে।
করোনা ও বন্যার এই সময়ে আমাদের আশেপাশের মানুষের খোঁজ খবর রাখা, তাদের কে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া আমাদের নৈতিক দায়িত্ব। সে কাজটিই আজ করে দেখালো প্রবাসী সমাজ কল্যাণ ঐক্য পরিষদ। আমি তাদের উজ্জল ভবিসৎ কামনা করি।

মো. রইছ মিয়া ও সুলতান মিয়ার যৌথ সভাপতিত্বে ও মুহাম্মদ শাহাব উদ্দিন এর পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোম্পানিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া, এলাকার বিষিষ্ট মুরুব্বী মন্তাজ মিয়া, ইনজাদ মিয়া, শিক্ষানুরাগী মুহাম্মদ নাসির উদ্দিন।

এছাড়াও উপস্তিত ছিলেন, আব্দুল জলিল, রুস্তম আলী, উস্তার আলী, জোয়াদ আলী, মাওলানা রহুল আমিন, লাল মিয়া, মেম্বার সফিক মিয়া, জলাল মিয়া, আমির মিয়া, ইবাদুর, সাদ্দাম, নজরুল (১),নজরুল (২),লুৎফুর, লফিল, সাজুর, রাসেল প্রমুখ।

এসময় গ্রামবাসীর দাবীর প্রেক্ষিতে ডাকাতির বাড়ি গ্রামে রাস্তার কাজের জন্য উপজেলা পরিষদ থেকে দুই লক্ষ টাকা ও নব নির্মিত স্কুল ভবনের আসবাবপত্রের জন্য এক লক্ষ টাকা বরাদ্দ দেয়ার আস্বাস দেন উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ।