• জুলাই ৩, ২০২০
  • বিজ্ঞপ্তি
  • 608
এম এ হকের মৃত্যুতে মিজান চৌধুরীর শোক

নিউজ ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট জেলা, মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হক এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বিগত নির্বাচনে সুনামগঞ্জ-৫ ছাতক দোয়ারাবাজার আসনের বিএনপি মনোনীত প্রার্থী মিজানুর রহমান চৌধুরী।

শুক্রবার ৩ জুলাই এক শোক বার্তায় মিজান চৌথুরী বলেন, সিলেট বিভাগের রাজনৈতিক সামাজিক অঙ্গনে এম এ হক ছিলেন সকলের পরম প্রিয় একজন শ্রদ্ধেয় আলোকিত মানুষ। তিনি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাজনীতির অগণিত নেতা কর্মীর প্রেরণার বাতিঘর, ছিলেন নির্লোভ নিরহংকার বিশাল মনের দরদী সমাজ সেবক।
সিলেটের যে কোন ঘটনা দূর্ঘটনা দূর্যোগে তিনি ছুটে এসেছেন পরম মমতায় সিলেটবাসীর অভিভাবকের মতো, তিনি ছিলেন সাদা মনের সত্যিকার একজন দেশপ্রেমিক মানুষ। সিলেটে বিএনপিকে শক্তিশালী করেতে তাঁর অবদান অপরিসীম।

তিনি ছিলেন বিএনপি পরিবারের ভরসার স্থল, তাঁর মৃত্যুতে সিলেট জাতীয়তাবাদী পরিবার এবং সর্বস্থরের সিলেটবাসীর অপুরণীয় ক্ষতি হয়েছে,এ ক্ষতি শত বছরেও পূরণ হবার নয়। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং পরিবার প্রিয়জনের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ যেন তিনিকে জান্নাতবাসী করেন আমীন ইয়ারাব্বাল আলামীন।