• আগস্ট ১৪, ২০২০
  • শীর্ষ খবর
  • 362
৯৯৯ কল, অস্ত্রসহ ৩ সন্ত্রাসীকে আটক করলো পুলিশ

নিউজ ডেস্কঃ সিলেট নগরের কুয়ারপাড়ে হাবিবুর রহমান জায়গা দখল ঠেকাতে ৯৯৯ নম্বরে কল দেন। খবর পেয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে।

এ সময় আত্মরক্ষার্থে পুলিশ ১৬ রাউন্ড শর্টগানের গুলি ছুঁড়ে ঘটনাস্থল থেকে অস্ত্রসহ তিন সন্ত্রাসীকে আটক করে। এ ঘটনায় চার পুলিশ আহত হন।
শুক্রবার (১৪ আগস্ট) সিলেট মহানগর পুলিশের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে সিলেট কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞার নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে যান। পরে ঘটনাস্থল থেকে আটক করা হয় দেলোয়ার হোসেন ওরফে দিলিপ, মো. মিটন মিয়া (২২) ও তার বাবা এমরান মিয়া এবং আলমগীর হোসেন বাপ্পীকে(২৪)। ঘটনাস্থলে পুলিশ পাঁচটি মোটরসাইকেল, দু’টি হ্যামার, দু’টি লোহার তৈরি সাবল, একটি লোহার পাইপ,তিন রামদা, ১৮ পিস ঢেউটিন, একটি সাইন বোর্ড, তিনটি লাল স্কচটেপযুক্ত বিষ্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করেছে।

সিলেট মহানগর পুলিশ জানায়, এ বিষয়ে শুক্রবার কোতোয়ালি থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। কোতোয়ালি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। অপর মামলাটি করেন জায়গার মালিক হাবিবুর রহমান।

নগর পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত রাত পৌনে ১টার দিকে জাতীয় জরুরি সেবা-৯৯৯ এর মাধ্যমে প্রাপ্ত সংবাদের পর সিলেট নগরের কুয়ারপাড় জায়গা দখল করাকে কেন্দ্র করে একদল সন্ত্রাসীদের নিভৃত করার চেষ্টা করে পুলিশ। কিন্তু সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি ইট পাটকেল ও ককটেল নিক্ষেপ করে। পুলিশ আত্মরক্ষার্থে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৬ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছুঁড়ে।