• সেপ্টেম্বর ৩, ২০২০
  • শীর্ষ খবর
  • 382
কিশোরীকে ১৫ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

নিউজ ডেস্কঃ সিলেটে এক কিশোরীকে অপহরণ করে ১৫ দিন আটকে রেখে ধর্ষণ করার অভিযোগে এক যুবক ও তার সহযোগী নারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটায় জালালাবাদ থানাধীন মইয়ারচর এলাকা থেকে অভিযুক্ত সাদিকুর রহমান (২২) এবং সহায়তাকারী মহিলাকে (৪৩) গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, এর আগে বুধবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় জালালাবাদ থানার জিডি নং-৭২০,তাং-১৭/০৮/২০২০খ্রিঃ মূলে নিখোঁজ কিশোরীকে (১৪) অত্র জিডির অনুসন্ধানকারী কর্মকর্তা এসআই (নি.)কাজী জামাল উদ্দিন শাহজালাল (রহ.) মাজার থেকে উদ্ধার করেন। উদ্ধার পরবর্তী কিশোরীকে জিজ্ঞাসাবাদে ভিকটিম জানায় যে, সাদিকুর তাকে অপহরণ করে ধর্ষণ করেছে। তাকে সহযোগিতা করেছেন এক নারী।

পরে ভিকটিমের পিতা বাদি হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের (নং-০১, ৩/০৯/২০২০) করেন। মামলা দায়েরের পরপরই জালালাবাদ থানাপুলিশের একটি টিম অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার মইয়ারচর এলাকা থেকে আসামি সাদিকুর রহমান ও তার সহায়তাকারী মহিলাকে (৪৩) গ্রেপ্তার করে পুলিশ।।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নি.)কাজী জামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত কিশোরী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে চিকিৎসাধীন আছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।