• ডিসেম্বর ১২, ২০২০
  • বিজ্ঞপ্তি
  • 455
বঙ্গবন্ধু’র অবমাননার প্রতিবাদে সিলেট উইমেন চেম্বার এর মানববন্ধন

নিউজ ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবমাননার প্রতিবাদে এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম এর আহবানে সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১২ ডিসেম্বর সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সিলেট উইমেন চেম্বারের পরিচালক লুবানা ইয়াসমিন এর পরিচালনায় ও সিলেট উইমেন চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায় এর সভাপতিত্বে, মানববন্ধনে একাত্মতা ঘোষনা করে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন অংশ গ্রহন করেন।

সভাপতির বক্তব্যে স্বর্ণলতা রায় বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান , সকল দলের উর্দ্ধে। তাঁকে অবমাননা করা মানে বাংলাদেশ কে অস্বীকার করার সামীল। যার ডাকে বাংলাদেশের জণগণ জেগে উঠেছিল, যার হাত ধরে বাংলাদেশের জন্ম তাঁকে অবমাননা করায়, আমরা নারী উদ্যোক্তাদের পক্ষ থেকে ধীক্ষার জানাই। এমন মৌলবাদী গোষ্ঠীকে দমন করা না গেলে ভবিষ্যতে এদের ধৃষ্টতা দেখানোর সাহস বৃদ্ধি পাবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এমন পর্যায়ে নিয়ে গেছেন, যা উন্নত বিশ্বের কাশে অণুকরনীয় হয়েছে। স্বপ্নের পদ্মা সেতু সম্পন্ন করায় উইমেন চেম্বারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান তিনি।

স্বপ্নের বাংলাদেশ গড়তে ব্যবসায়ীরা সব সময় প্রধানমন্ত্রীর পাশে আছেন ও আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে সিলেটের নারী উদ্যোক্তারাও এর অংশীদার। ভবিষ্যতে কোন গোষ্ঠি এ ধরণের কার্যক্রম করলে তার সমুচিত জবাব দেবে ব্যবসায়ীরা বলে তিনি হুশিয়ারী দেন।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন, সিলেট উইমেন চেম্বারের পরিচালক রাবেয়া আকতার রিয়া, নাসরিন বেগম, লুবানা ইয়াসমিন, সামসুন নাহার, সদস্য সাল-সাবিল মাহবুবা কান্তা, তাসনিম আকতার, খালেদা বেগম, স্বপ্না বেগম প্রমুখ।