• ডিসেম্বর ২০, ২০২০
  • শীর্ষ খবর
  • 670
বানিয়াচংয়ে পূর্ব বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়ন্রে আনোয়ারপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নুরুল হক নুরু (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। অপরদিকে এই ঘটনায় আহত হয়েছে অন্তত: আরো ৩০জন।

রবিবার দুপুর সাড়ে ১২টায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত নুরু আনোয়ারপুর গ্রামের মৃত রাজধর মিয়ার পুত্র।

পুলিশ জানায়, পূর্ব শত্রুতা নিয়ে ওই এলাকার শফিক মিয়া ও শফিক মিয়া ও আলাই মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে দুপুরে উভয় পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে তারা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘটনাস্থলেই নুরুল হক নুরু নিহত হন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে সুজাতপুর পুলিশ ফাঁড়ি ও বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ ও অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো. সেলিম।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আলাই মিয়ার গোষ্ঠীর মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। ঘটনার দিন তুচ্ছ বিষয় নিয়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শফিক মিয়ার পক্ষের লোক নুরুল হক নুরু ঘটনাস্থলেই নিহত হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। বাড়ানো হয়েছে পুলিশি টহল।