• জানুয়ারি ৫, ২০২১
  • শীর্ষ খবর
  • 289
শামসুদ্দিনে করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু

নিউজ ডেস্কঃ সিলেট ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন কে মারা মারা গেছেন। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাসিন্দা ছিলেন।

গতকাল সোমবার (৪ জানুয়ারি) বিকেলে শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুরবরণ করেন।

তাঁকে নিয়ে সিলেটে এ পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা ২৬৬। এর মধ্যে সিলেট জেলায় ২০২, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।

এদিকে, গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ২৭। এর মধ্যে সিলেট জেলার ১৭, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ২ ও মৌলভীবাজারের ৬ জন।

আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫৫৭২ জন। এ মধ্যে সিলেট জেলায় ৯২০১, সুনামগঞ্জে ২৫১৮, হবিগঞ্জে ১৯৬৪ ও মৌলভীবাজার জেলায় ১৮৮৯ জন।

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ২২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৮ ও সুনামগঞ্জে ৪ জন। এই ২২ জনকে নিয়ে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ১৪৬২৩ জন। এর মধ্যে সিলেটে ৮৮০৫, সুনামগঞ্জে ২৪৭৫, হবিগঞ্জে ১৬০২ ও মৌলভীবাজারে ১৭৪১ জন।

আজ সকাল পর্যন্ত সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ৩৫ জন করোনা রোগী। এর মধ্যে সিলেট জেলায় ৩০, সুনামগঞ্জে ৩, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজরে ১জন।