• জানুয়ারি ২৩, ২০২১
  • মৌলভীবাজার
  • 355
রাতে দরজা ভেঙে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ: যুবক গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনীঘাট ইউনিয়ন থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই যুবকের নাম অজুদ মিয়া (২৮)।

ধর্ষণের অভিযোগে ওই গৃহবধূ বাদী হয়ে গতকাল মৌলভীবাজার সদর মডেল থানায় দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও দুজনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার রাতে গৃহবধূর স্বামী বাড়িতে ছিলেন না। গভীর রাতে অজুদ মিয়াসহ কয়েকজন ওই গৃহবধূর ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাঁকে ধর্ষণ করেন। সকালে এই খবর পেয়ে তাঁর স্বামী বাড়িতে এসে তাঁকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করান।

হাসপাতালটির তত্ত্বাবধায়ক চিকিৎসক পার্থ সারথি দত্ত বলেন, ওই গৃহবধূর প্রয়োজনীয় পরীক্ষা হয়েছে। সব পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে মন্তব্য করা যাবে।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, ওই নারীর অভিযোগ, রাতে ঘরে ঢুকে তাঁকে ধর্ষণ করা হয়েছে। তাঁর বক্তব্য অনুযায়ী, আইনগত পদক্ষেপ নিয়ে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিটা পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাই চলছে।