• মার্চ ১৫, ২০২১
  • শীর্ষ খবর
  • 236
শিবেরবাজার থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

নিউজ ডেস্কঃ সিলেট শহরতলিতে এক বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর মৃত্যুতে রহস্যের সৃষ্টি হওয়ায় লাশটি ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

সোমবার (১৫ মার্চ) বেলা আড়াইটার দিকে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ ধানাধীন সদর উপজেলার শিবেরবাজার এলাকায় ময়মুন নেছা (৫৮) নামের ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধা শিবেরবাজার এলাকার মাঝপাড়া গ্রামের মৃত মখন মিয়ার স্ত্রী।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান জানান, ময়মুন নেছা একা ঘরে থাকতেন। রাতে সবার সঙ্গে খাওয়া শেষে নিজ ঘরে গিয়ে শুয়ে পড়েন। সকালে পুত্রবধূ খাবার দিতে গিয়ে ডাক দিলে কোনো সাড়াশব্দ না পেয়ে পরিবারের সবাইকে ডাক দেন। সবাই গিয়ে দেখতে পান ময়মুন নেছা মারা গেছেন। এই মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হলে জালালাবাদ ধানায় খবর দেয়া হয় এবং বেলা আড়াইটার দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

বৃদ্ধার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই উল্লেখ করে ওসি নাজমুল হুদা খান বলেন, ওই মহিলার হার্টের সমস্যা ছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিস্তারিত ময়না তদন্ত শেষে বলা যাবে।