• এপ্রিল ২০, ২০২১
  • Uncategorized
  • 409
শুনেছি নাজিমকে ক্রসফায়ারে দেওয়া হবে : কাদের মির্জা

নিউজ ডেস্কঃ নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমার ঘনিষ্ঠ সহচর নাজিম উদ্দিন মিকনকে ক্রসফায়ারে দেবে পুলিশ।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১টা ৫০ মিনিটে নিজের অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে এসব কথা বলেন তিনি। লাইভটি কাদের মির্জার ফেসবুকে ট্যাগ দেওয়া হয়েছে।

কাদের মির্জা বলেন, অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমাকে লাইভ করতে হচ্ছে। একটু আগে শুনেছি, নোয়াখালীর এসপি, দুর্নীতিবাজ অ্যাডিশনাল এসপি শামীম আহমেদ ও ওসি (কোম্পানীগঞ্জ) মিলে নাজিম উদ্দিনকে ক্রসফায়ার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

কাদের মির্জা আরও বলেন, এ ধরনের ঘটনার পরিণতি হবে অত্যন্ত ভয়াবহ। আমার এক ফোটা রক্ত থাকলে তার জবাব কি দিয়ে দিতে হয়; তা আমি জানি। এ ধরনের কিছু ঘটলে আমার ৪৭ বছরের রাজনীতির অভিজ্ঞতা দিয়ে তার জবাব দেব। হত্যার বদলে হত্যা, ছাড় দেব না। ৪৭ বছরের রাজনীতিতে কোনো পুলিশ অফিসার আমার চোখের দিকে তাকিয়ে কথা বলে নাই; গায়ে হাত দেওয়া তো দূরের কথা। আজকে শামীমের মতো পুলিশ কর্মকর্তা আমার গায়ে হাত দেয়। রক্তের হোলিখেলা কোম্পানীগঞ্জে চলবে- এটা কোনো অবস্থায় মেনে নেব না।

তবে কাদের মির্জার অভিযোগ ভিত্তিহীন উল্লেখ করে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন বলেন, এটা তার রাজনৈতিক বক্তব্য। আইন অনুসারে নাজিম উদ্দিন মিকনকে আদালতে চালান দেওয়া হবে।

মঙ্গলবার ভোরে সাঁড়াশি অভিযান চালিয়ে কবিরহাট উপজেলার কবিরহাট বাজারের পাশের একটি গোপন আস্তানা থেকে কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর নাজিম উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার নাজিম উদ্দিন মিকন সিরাজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত ফকির উদ্দিন কামালের ছেলে ও কাদের মির্জা সমর্থিত সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।