• এপ্রিল ২৭, ২০২১
  • মৌলভীবাজার
  • 406
রাজনগরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগরে গৃহবধূর ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সোমবার সকালে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামে এ ঘটনাটি ঘটে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১১ বছর আগে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আফতাব মিয়ার ছেলে শরিফ মিয়ার সাথে একই ইউনিয়নের মটুকপুর গ্রামের ইন্তাজ আলীর মেয়ে রাজিয়া বেগমের (২৭) বিয়ে হয়। তাদের সংসারে ৯ বছর ও সাড়ে ৪ বছর বয়সী দুই পুত্র সন্তান রয়েছে। নিহতের পরিবারের দাবি, দুই বছর আগে শরিফ মিয়া সৌদি আরবে যাওয়ার পর থেকে রাজিয়া বেগমের উপর মানসিক নির্যাতন করে আসছেন। সোমবার সকালে রাজিয়া তার মায়ের সাথেও ফোনে এসব বিষয়ে কথা বলেন। পরে সকাল সাড়ে ১০ টার দিকে তার মৃতদেহ নির্মাণাধীন ঘরের ফ্যানের হুকের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান শ্বশুর বাড়ির লোকজন। বিষয়টি রাজনগর থানা পুলিশকে জানালে তারা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের বাবা ইন্তাজ আলী বলেন, আমার মেয়েকে নানাভাবে মানসিক নির্যাতন করা হয়েছে। সোমবার সকালে সে তার মায়ের সাথে এসব ব্যপারে কথা বলেছে। কিন্তু সকাল সাড়ে ১০ টার দিকে জানতে পারি গলায় ফাঁস লাগানো অবস্থায় রাজিয়ার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আমরা থানায় লিখিত অভিযোগ দিবো।

রাজনগর থানার ওসি (তদন্ত) দেবদুলাল ধর বলেন, মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহালে মনে হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। এখনো কেউ লিখিত অভিযোগ করেনি।