• মে ৫, ২০২১
  • শীর্ষ খবর
  • 237
পানি আনতে গিয়ে কিশোরী নিখোঁজ, ভোরে মিলল লাশ

নিউজ ডেস্কঃ সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারে শাবানা বেগম (১৩) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শাবানা দক্ষিণ সুরমার মোগলাবাজারের রাঘবপুরের সৈয়দ আলীর মেয়ে।

আজ বুধবার ভোরে মোগলাবাজার পুলিশ শাবানাদের বাড়ির পার্শ্ববর্তী একটি গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে তার লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে প্রতিবেশীর বাড়ি থেকে পানি আনার জন্য বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল শাবানা। সে সময় বাড়িতে অসুস্থ বড় বোন ও মা ছিল। বাবা সৈয়দ আলী ওই সময় কাজের জন্য বাইরে ছিলেন। পরে তিনি ফিরে এসে শাবানাকে না দেখে খোঁজাখুঁজি শুরু করেন।

আজ ভোরে বাড়ির পার্শ্ববর্তী পুকুরপাড়ের একটি গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় শাবানাকে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুদ্দোহা বলেন, প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর ধরন সম্পর্কে জানা যাবে। এ ঘটনায় নিহতের বাবা থানায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি নিচ্ছেন।