• জুন ৭, ২০২১
  • শীর্ষ খবর
  • 291
কাজিটুলা যুবকের মৃত্যু নিয়ে রহস্য

 

নিউজ ডেস্কঃ সিলেট নগরীতে পাঁচ তলা থেকে পড়ে এক যুবক মারা গেছেন। এই মৃত্যু দুর্ঘটনা, আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

সোমবার (৭ জুন) সকালে নগরীর কাজিটুলার ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার নিচ থেকে তাকে উদ্ধার করেন স্থানীয়রা। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুপুর দেড়টার দিকে রাবিদ আহমদ নাজিম (২৭) নামে ওই যুবক মারা যান।

নিহতের নাম রাবিদ আহমদ নাজিম (২৭)। তিনি সিলেটের শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার আটগাও কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে। তিনি ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার খালাতো ভাই-বোনের সাথে ভাড়া থাকতেন।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আবু ফরহাদ বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘটনাস্থলও পরিদর্শকন করেছে। তবে এটি আত্মহত্যা, দুর্ঘটনা নাকি হত্যা তা এখনই বলা যাচ্ছে না।

নাজিমের ফ্ল্যাট থেকে বেশকিছু মাদক দ্রব্য উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি।

নাজিমের ভাই জামিল আহমদ জানান, আজ সকালে আজ সকালে স্থানীয়রা ফোন করে জানান, আমার ভাই নাজিম পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে আমরা দ্রুত ওসমানী হাসপাতালে এসে আমার ভাইকে মৃত দেখতে পাই।

তিনি বলেন, গতকাল (রোববার) রাতে কে বা কারা আমার ভাইকে ফোন করে কাজিটুলায় নিয়ে আসে। রাতে আর সে বাড়ি ফেরেনি। রাতে তার ফোনও বন্ধ ছিলো। এখনও বিস্তারিত কিছু জানি না।