• জুলাই ৬, ২০২১
  • শীর্ষ খবর
  • 292
ছাতকে যুবতীকে ধর্ষণের চেষ্টা ও হামলার অভিযোগে গ্রেপ্তার ১

ছাতক প্রতিনিধিঃ ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের বেতুরা-আছদনগর গ্রামে এক যুবতীকে ধর্ষণের চেষ্টা ও তার পরিবারের উপর হামলার অভিযোগে আব্দুর রহিম নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (০৫জুলাই) বিকেলে বেতুরা-আছদ নগর গ্রামের রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ছাতক থানার এসআই আতিকুর রহমান খন্দকার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। আব্দুর রহিম গ্রামের মৃত মনোহর আলীর পুত্র।

গত ৮মে শনিবার রাতে বেতুরা-আছদনগর গ্রামের মনোয়ারা বেগমের বসতঘর পুরুষশুন্য থাকায় একই গ্রামের জুনায়েদ আহমদ রুবেল বসত ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। এসময় মনোয়ারা বেগমসহ আশপাশের লোকজন জড়ো হয়ে তাকে আটক করে। বিষয়টি জানাজানি হলে ঘটনার পর জুনায়েদ আহমদ রুবেলের ভাইসহ স্বজনরা মনোয়ারা বেগমের বসতঘরে হামলা চালিয়ে জুনায়েদ আহমদ রুবেলকে উদ্ধার করে নিয়ে যায়।

এ ঘটনায় ছাতক থানায় মনোয়ারা বেগম বাদী হয়ে রুবেলসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা (নং-২৭,তাং-২৪মে/২১) দায়ের করেন। ওই মামলার এজাহার ভুক্ত আসামী আব্দুর রহিমকে পুলিশ গ্রেপ্তার করেছে। ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন গ্রেপ্তারের বিষয় নিশ্চিত করেছেন।