• আগস্ট ২০, ২০২১
  • বিজ্ঞপ্তি
  • 268
২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবস: সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

নিউজ ডেস্কঃ ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ছোঁড়া গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহত সকল শহীদদের স্মরণে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সোমবার (২৩ আগস্ট) সকাল ১১ টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

উক্ত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখবেন- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত) মাহবুবুল আলম হানিফ এম.পি।

প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগের দায়িত্ব প্রাপ্ত) আহমদ হোসেন।

বিশেষ অতিথিবৃন্দ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন ,সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

আলোচনা সভায় সভাপতিত্ব করবেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সঞ্চালনায় থাকবেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

উক্ত আয়োজন সফল করতে যথাসময়ে সভাস্থলে উপস্থিত হতে সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিকভাবে আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন।