• সেপ্টেম্বর ৩, ২০২১
  • শীর্ষ খবর
  • 258
নবীগঞ্জে নিখোঁজের তিন দিন পর মিশুক চালকের লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জে নিখোঁজ হওয়ার তিন দিন পর মরা কুর্শিহারা নদী থেকে এক মিশুক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মরা কুর্শিহারা নদীর সরিষপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত মিশুক চালকের নাম আবিদুর রহমান (১৫)। আবিদুর নবীগঞ্জ পৌর এলাকার কানাইপুর গ্রামের পাতা মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে মরা কুর্শিহারা নদীতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। খবর পেয়ে পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পরে লাশটি তারা ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এসময় নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবুল খায়ের, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমদ, পিবিআই’র পরিদর্শক শরিফ আহমদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদুল আলম সাজু, উপ পরিদর্শক (এসআই) আবু সাঈদ, ইউপি সদস্য রজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে মিশুক চালক আবিদুর রহমান মিশুক গাড়িসহ নিখোঁজ হন। এরপর পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। তবে তাকে পাওয়া যায়নি। পরে নিখোঁজের বিষয়ে নবীগঞ্জ থানায় একটি জিডি করে তার পরিবার।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমদ বলেন, ‘মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত চলছে।’

নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আবুল খায়ের বলেন, ‘ধারাণা করা হচ্ছে দুর্বৃত্তরা গাড়ি ছিনিয়ে নিতে চাইলে হয়তো আবিদুর বাধা দেন। এসময় তাদের (দুর্বৃত্তদের) চিনে ফেলায় তাকে হত্যা করা হয়। ঘটনার সঠিক তথ্য উদঘাটন করতে পুলিশ তৎপর আছে।’