• সেপ্টেম্বর ৬, ২০২১
  • শীর্ষ খবর
  • 247
হবিগঞ্জে নববধুকে গণধর্ষণ মামলায় আরো ৩ আসামি গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাইয়ে হাওরে নৌকাভ্রমণে নববধুকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় রাঙ্গামাটি থেকে আরও তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাঙ্গামাটি থেকে আরও তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বেলা দুইটার দিকে এ ব্যাপারে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হবে। সেখানে বিস্তারিত জানানো হবে।

এর আগে বৃহস্পতিবার তিন আসামিকে গ্রেফতার করে র‌্যাব ও পুলিশ। ধর্ষণের ঘটনায় এই পর্যন্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুই আসামি এখনও পলাতক।

ইতোমধ্যে গ্রেফতারকৃত মিঠু মিয়া আদালতে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

জানা যায়, গত ২৫ আগস্ট দুপুরে নবদম্পতি তাদের এক বন্ধুকে নিয়ে টিক্কাপুড়া হাওরে নৌকাভ্রমণে যান। সেখানে আরেকটি নৌকা নিয়ে আট যুবক তাদের নৌকায় হানা দেয়। দুই বন্ধুকে মারধর করে নববধুকে তারা সংঘবদ্ধ ধর্ষণ করে।

একপর্যায়ে তাদের নগ্ন করে ভিডিও ধারণ করে আট যুবক। নগ্ন ছবি ও ভিডিও দেখিয়ে ৯ লাখ টাকা দাবি করে তারা। টাকা না পাওয়ায় ভিডিওটি এলাকার কয়েকজনের কাছে ছড়িয়ে দেয়া হয়।

গত বৃহস্পতিবার নববধুর স্বামী আটজনের বিরুদ্ধে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এ মামলা করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে ২৪ ঘণ্টার মধ্যে মামলা রেকর্ড করতে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেয়।

মামলার আসামিরা হলেন- মোড়াকড়ি গ্রামের মুছা মিয়া, মিঠু মিয়া, হৃদয় মিয়া, সুজাত মিয়া, জুয়েল মিয়া, সোলায়মান রনি, মুছা মিয়া ও শুভ মিয়া।

ওইদিনই মিঠু মিয়া, সোলায়মান রনি ও শুভ মিয়াকে গ্রেফতারর করে আইনশৃঙ্খলাবাহিনী।