• সেপ্টেম্বর ২৮, ২০২১
  • শীর্ষ খবর
  • 239
বাবার পিছু নিয়ে শিশু প্রাণ হারাল ট্রেনের ধাক্কায়

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ সদরে ট্রেনের ধাক্কায় তিন বছরের এক শিশু নিহত হয়েছে। এ সময় শিশুটি তার বাবার পিছু নিয়েছিল, কিন্তু বাবা বিষয়টি টের পাননি। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট রেললাইনের উপজেলার লস্করপুর এলাকায় কালনী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

শিশুটির নাম মিনহাজ। সে লস্করপুর গ্রামের ফুরাজ আলীর ছেলে।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশন পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে ফুরাজ আলী জাল নিয়ে মাছ ধরতে গ্রামের পাশের হাওরে যাচ্ছিলেন। তাঁর তিন বছরের ছেলে কখন তাঁর পিছু নেয়, তা তিনি খেয়াল করেননি।

শিশুটি রেললাইন পার হতে গিয়ে আন্তনগর কালনী এক্সপ্রেস ট্রেনের আঘাতে প্রাণ হারায়।

ফুরাজ আলী গ্রামের ওপর দিয়ে যাওয়া ঢাকা-সিলেট রেললাইনটি পার হওয়ার সময় ট্রেন আসছিল। তিনি তার আগেই রেললাইন পার হলেও তাঁর ছেলে রেললাইন পার হতে গিয়ে আন্তনগর কালনী এক্সপ্রেস ট্রেনের আঘাতে প্রাণ হারায়। এ সময় আশপাশের লোকজন চিৎকার করলে ফুরাজ আলী পেছনে ফিরে দেখেন, তাঁর ছেলে দুর্ঘটনার শিকার হয়েছে। এ সময় তিনি ও আশপাশের লোকজন শিশুটিকে উদ্ধার করে দ্রুত হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার সাইফুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ রেল ফাঁড়ির পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। শিশুটির বাবার অসাবধানতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এ বিষয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।