• অক্টোবর ৫, ২০২১
  • শীর্ষ খবর
  • 288
সুনামগঞ্জে বিষপানে মায়ের পর মারা গেলো ছোট ছেলে

প্রতিনিধি সুনামগঞ্জঃ সুনামগঞ্জের শাল্লায় দুই ছেলেসহ বিষপানের পর মারা যায় গৃহবধূ আঁখি আক্তার (২৬)। তবে দুই সন্তান তাৎক্ষণিক বেঁচে গেলেও মঙ্গলবার (৫ অক্টোবর) ছোট ছেলে রবিউল মিয়া (৫) মারা গেছে।

মঙ্গলবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

তিনি বলেন, পারিবারিক কলহে সোমবার (৪ অক্টোবর) গৃহবধূ আঁখি আক্তার দুই ছেলেকে নিয়ে বিষপান করে। সিলেট নিয়ে যাওয়ার পথে আঁখি আক্তারের মৃত্যু হয়। তার দুই সন্তানকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাদের সিলেটে নেওয়া হয়। আজ সেখানে রবিউলের মৃত্যু হয়।

উল্লেখ্য, শাল্লা উপজেলার সুলতানপুর গ্রামে সোমবার এ ঘটনা ঘটে। নিহত আঁখি আক্তার ওই গ্রামের শামসুল হকের স্ত্রী। সিয়াম মিয়া (৭) ও রবিউল মিয়া (৫) তাদের সন্তান।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো হাওরে মাছ ধরতে যান শামসুল হক। দুপুরে বাড়ি এসে দেখতে পান স্ত্রীসহ তার দুই সন্তান মৃত্যুযন্ত্রণায় ছটফট করছে। এ সময় সন্তানরা জানায় তাদের বিষ খাওয়ানো হয়েছে। পরে তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন তাদের হাসপাতালে নিয়ে যায়।