• ডিসেম্বর ৯, ২০২১
  • শীর্ষ খবর
  • 281
হবিগঞ্জে ইউএনও পরিচয়ে চাঁদা দাবি

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে ইউএনও পরিচয়ে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে পাঁচ ব্যবসায়ীর কাছে চাঁদা চাওয়া হয়েছে। এ ঘটনায় সবাইকে সতর্ক থাকতে বলেছে উপজেলা প্রশাসন।

জানা গেছে, বুধবার (০৮ ডিসেম্বর) ০১৯৩১৪৩৫৬০৮ নম্বর থেকে মাধবপুর বাজারের গোপাল মিষ্টান্ন ভান্ডারের স্বত্বাধিকারী রাজন রায়ের মোবাইল ফোনে কল আসে। এ সময় কলদাতা নিজেকে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয় দিয়ে বলেন, র‌্যাব ও পুলিশকে সঙ্গে নিয়ে আপনার দোকানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে। এ থেকে বাঁচতে হলে দ্রুত ৫০ হাজার টাকা পরিশোধ করুন। একইভাবে দুইটি নম্বর থেকে আরও পাঁচটি মিষ্টির দোকানের স্বত্বাধিকারীর কাছে চাঁদা চাওয়া হয়।

প্রথমবার ফোন কল পেয়ে বাজারের বণিক মিষ্টান্ন ভান্ডার, আদি গোপাল ও জয়দুর্গা মিষ্টান্ন ভান্ডারের মালিকসহ পাঁচ ব্যবসায়ী আতঙ্কিত হন। কিন্তু বার বার কল আসার পর তাদের সন্দেহ হয়। পরে তারা ইউএনও শেখ মঈনুল ইসলাম মঈনের সঙ্গে যোগাযোগ করেন। এরপর উপজেলা প্রশাসনের ফেসবুক পেজে একটি বার্তা দেন ইউএনও। সেই বার্তায় তিনি এ ধরনের প্রতারক থেকে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানান।

এ বিষয়ে মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন বলেন, ঘটনাটি জানার পরপরই থানা পুলিশকে জানিয়েছি। তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে প্রতারক চক্রটিকে শনাক্তের চেষ্টা চলছে।