• ডিসেম্বর ২১, ২০২১
  • শীর্ষ খবর
  • 322
হবিগঞ্জে ধর্ষণের ভয়ে আশ্রয়ণ প্রকল্প ছাড়লেন নারী!

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার বনগাঁও আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারী এক নারী ধর্ষণের ভয়ে আশ্রয়ণ প্রকল্প ছেড়ে অন্যত্র বসবাস করছেন। নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগে খলিল মিয়া ওরফে নিঠুর খলিল নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী নারীর দায়ের করা মামলায় ওই বখাটেকে গ্রেফতার করা হয়।

সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় র‌্যাব-হবিগঞ্জ ক্যাম্পের একটি দল চুনারুঘাট বাজারের গোলচত্বর পয়েন্ট থেকে খলিলকে গ্রেফতার করে। পরে রাতে চুনারুঘাট থানায় সোপর্দ করলে পুলিশ তাকে গ্রেফতার দেখায়।

খলিল বনগাঁও গ্রামের আব্দুস ছোবহানের ছেলে। আটক অভিযানে নেতৃত্ব দিয়েছেন র‌্যাব-০৯, সিপিসি-১, হবিগঞ্জের লেফট্যানেন্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও সহকারি পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল-নুমান।

চুনারুঘাট থানা পুলিশ জানিয়েছে, বনগাঁও আশ্রয়ণ প্রকল্পের এক নারী গত ২ ডিসেম্বর খলিলের বিরুদ্ধে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন।

অভিযোগের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) লিটন চন্দ্র গোপ জানান, কিছুদিন আগে খলিল ওই নারীকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় আশপাশের লোকজন এসে আটকের চেষ্টা করলে খলিল পালিয়ে যান। পরে তার ভয়ে ভুক্তভোগী নারী তার স্বামী ও সন্তানদের নিয়ে আশ্রয়ণ প্রকল্প ছেড়ে অন্যত্র গিয়ে বসবাস শুরু করেন।সূত্র: বাংলঅনিউজ