• ডিসেম্বর ৩১, ২০২১
  • শীর্ষ খবর
  • 345
মেডিকেল টেকনোলজিস্ট হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে দিনে-দুপুরে পিটিয়ে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদেরে গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করা হয়েছে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে তার সহপাঠী ও বিভিন্ন সংগঠনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে হত্যাকাণ্ডের ৭২ ঘণ্টা পেরিয়ে গেলেও কোনো অপরাধী গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন বক্তারা। পাশাপাশি চিকিৎসাসেবা অচল করে দেওয়ার হুমকি দেওয়া হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- হবিগঞ্জ সদর হাসপাতালের প্যাথলজি বিভাগের ইনচার্জ আহমেদ ইমতিয়াজ তুহিন, সদর হাসপাতালের কর্মচারী সংগঠনের সাবেক সভাপতি জাহির আহমেদ, সহকর্মী শারমিন আক্তার, সুজন আহমেদ, শাম্মী আক্তার প্রমুখ।

এদিকে হত্যাকাণ্ডের ৫৫ ঘণ্টা পর বৃহস্পতিবার রাত ১১টার দিকে হবিগঞ্জ সদর মডেল থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করা হয়। নিহত সাইফুল ইসলামের বোন লুৎফুন্নেছা শেফু বাদী হয়ে এ মামলা করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী।

এর আগে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে (৩৫) দুপুরে শহরের টাউন হল এলাকায় পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত সাইফুল ইসলাম মাধবপুর উপজেলার মনতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। দিন-দুপুরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটলেও শুক্রবার বিকেল পর্যন্ত কোনো অপরাধীকে আটক করতে পারেনি পুলিশ।