• জানুয়ারি ২, ২০২২
  • শীর্ষ খবর
  • 241
জগন্নাথপুরে ট্রাক্টরের চাপায় প্রাণ গেল দুজনের

জগন্নাথপুর প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ট্রাক্টরের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ প্রাণ হারিয়েছেন দুজন। আজ রোববার সকাল আটটার দিকে পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কে জগন্নাথপুর উপজেলার আলীগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামের অটোরিকশাচালক শুভ মিয়া (২৫) ও অটোরিকশার যাত্রী জগন্নাথপুর উপজেলার এরালিয়া গ্রামের আমির হোসেন (৫০)।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, নবীগঞ্জের সৈয়দপুর থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশা জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ফেরিঘাটে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টর সেটিকে চাপা দেয়।

ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার চালক শুভ মিয়া ও যাত্রী আমির হোসেন প্রাণ হারান। খবর পেয়ে এলাকার লোকজন ঘটনাস্থলে পৌঁছে থানায় খবর দেন।
বিজ্ঞাপন

ঘটনার প্রত্যক্ষদর্শী আলীগঞ্জ বাজার এলাকার বাসিন্দা সুমন রায় বলেন, ট্রাক্টরটি অটোরিকশাকে চাপা দিলে তা সড়ক থেকে পাশের মাঠে গিয়ে পড়ে। দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশার ভেতর থেকে লোকজন দুটি লাশ উদ্ধার করে। পরে পুলিশের উপস্থিতিতে তাঁদের পরিচয় শনাক্ত করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে। ট্রাক্টরের চালক পালিয়ে গেছেন। তাঁকে আটকের চেষ্টা চলছে।