• জানুয়ারি ২, ২০২২
  • বিজ্ঞপ্তি
  • 659
সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ

নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২ জানুয়ারী বিকেলে সিলেট কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গনে উক্ত ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিমের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদিপ জ্যোতি এষ,জেলা মহানগর শাখার সহ সভাপতি আব্দুল হাসিব,এনামুল কবির চৌধুরী সুহেল,জহুরুল ইসলাম রাসেল,মিনার হোসেন লিটন,উসমান হানুর পনির,রেজাউল ইসলাম সুমন,কামুরান আহমদ,মুহিবুর রহমান লিটন,সুয়েদুল ইসলাম সুহেদ,মজনুর রহমান,মহানগরের যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ,সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশের তিন বারের সফল প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে জন্য সর্বদা প্রস্তুত রয়েছে ছাত্রদল। এই সরকারের সময় ঘনিয়ে এসেছে যে কোন সময় তাদের পতন ঘন্টা বেজে উঠবে। ক্ষমতা হারানোর ভয়ে তারা এখন পাগল প্রায়, পুলিশ বাহিনী দিয়ে আন্দোলন কারীদের উপর হামলা চালাচ্ছে তারা। নেতৃবৃন্দ হুশিয়ারী দিয়ে বলেন, হামলা মামলা দিয়ে কোন লাভ নেই, দেশনেত্রীকে মুক্ত না করে ছাত্রদল ঘরে ফিরে যাবে না।