• জানুয়ারি ৫, ২০২২
  • মৌলভীবাজার
  • 363
বড়লেখায় কৃষককে কুপিয়ে হত্যা

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় হেলাল উদ্দিন (৫৫) নামে এক কৃষককে দা দিয়ে কুপিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (০৫ জানুয়ারি) বিকেলে উপজেলার খুঁটাউরা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত হেলাল তালিমপুর ইউপির খুটাউরা গ্রামের মৃত ছখাওত আলীর ছেলে ও সাবেক ইউপি সদস্য বেলাল আহমদের ভাই। এই ঘটনায় অভিযুক্ত চারজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, খুটাউরা গ্রামের হিফজুর রহমান, নাজিম উদ্দিন, সফর উদ্দিন ও সাদিকুর রহমান।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তালিমপুর ইউপির খুটাউরা গ্রামের সাবেক ইউপি সদস্য বেলাল আহমদের ছেলে নয়ন আহমদ নৌশাদ বাড়ির পাশের রাস্তায় মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়েছিল। একই সময় এলাকার আরজান আলী কটাইর ছেলে সাদিকুর রহমান ও সফর উদ্দিন দ্রুতবেগে মোটরসাইকেল নিয়ে নৌশাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এসময় নৌশাদ প্রতিবাদ করলে তারা তাকে মারধর করেন। খবর পেয়ে নৌশাদের চাচা হেলাল উদ্দিন ক্ষেত থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্তরা তাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এসময় চারজনকে গ্রেপ্তার করা হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।