• ফেব্রুয়ারি ৪, ২০২২
  • শীর্ষ খবর
  • 312
মন্ত্রিত্ব না থাকলেও আমার খাওয়ার ব্যবস্থা আছে: এমএ মান্নান

সুনামগঞ্জ প্রতিনিধিঃ পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, সবকিছুর মূল কারিগর হচ্ছে জনগণ, কৃষক মজুর তারা মূল নায়ক আর সকল কিছুর প্রধান নেতা হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবকিছুর জন্য একটা নেতৃত্ব দরকার আর সেই নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী।
আমাদের নিশ্চয় মনে আছে কেউ দেখেছি কেউ আবার ইতিহাস পড়ে জেনেছি বঙ্গবন্ধু কিভাবে যুদ্ধবিধ্বস্ত দেশকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করেছেন। এখন তারই মেয়ে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, আমি এখানে আমার নেতা শেখ হাসিনার সার্টিফিকেট দেওয়ার জন্য এসব কথা বলছি না। বয়স্ক মানুষ হিসেবে বলছি। মন্ত্রি না থাকলে কিছু হবে না, অনেক সম্মান পেয়েছি আপনাদের কাছ থেকে। আপনাদের দোয়ায় মন্ত্রিত্ব না থাকলেও আমার খাওয়ার ব্যবস্থা আছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে জনতা চক্ষু হাসপাতাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেছেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, বাংলাদেশের দ্রারিদ্র্যের কলঙ্ক, গরিবী কলঙ্ক, হাত পাতার কলঙ্ক, বিদেশি পঁচা গম খাওয়ার কলঙ্ক সবকিছু মুছে গেছে। দেশ সমৃদ্ধ হচ্ছে শেখ হাসিনা নেতৃত্বে।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে মন্ত্রী বলেন, আপনাদের অনেক সুযোগ সুবিধা দেয়া হয়েছে কিন্তু কর্মস্থলে অনুপস্থিত থাকেন। আমি গ্রামের মানুষ আমি আমার এলাকার খবর জানি শহরে থাকেন অনেকই ভাল কথা এখান থেকে তো শান্তিগঞ্জ উপজেলা ৩০ মিনিটের দূরত্ব সহজেই যাওয়া যায়। দয়া করে আপনারা ৯টা থেকে ৫টা পর্যন্ত অফিস করবেন। এজন্য আমাদের জনগণকেও সচেতন হতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন ডা. আহম্মদ হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খাইরুল হুদা চপল প্রমুখ।