• মার্চ ১৩, ২০২২
  • বিনোদন
  • 844
ঢাকা ছেড়ে গেছেন সানি লিওনি

বিনোদন ডেস্কঃ একটি বিয়ের অনুষ্ঠানে ঢাকায় এসেছিলেন বলিউডের অভিনেত্রী সানি লিওনি। রোববার সকালে তিনি ঢাকা ছেড়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সংগীত শিল্পী প্রতীক হাসান।

সানি লিওনির ঢাকায় আসার কারণ জানিয়ে তিনি বলেন, ‘আমাদের তাপস ভাইয়ের (গানবাংলা টিভির কর্ণধার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস) মেয়ে নাজিবার বিয়ের রিসেপশন পার্টিতে এসেছিলেন তিনি। আজকের ফ্লাইটেই চলে যাওয়ার কথা, অলরেডি চলে গেছেন।’

ঢাকার ১০০ ফিট এলাকার শেফ্স টেবিল কোর্টসাইড রেস্তোরাঁয় এই অনুষ্ঠান হয়েছে বলেও জানান প্রতীক হাসান। তিনি নিজেও ছিলেন সেখানে।

তিনি জানান, শুধু সানি লিওনি নয়, নার্গিস ফাকরি, কৈলাশ খের, অদিতি সিং শর্মা, টালিউড তারকা নুসরাত, যশ, মিমি চক্রবর্তীসহ বেশ কয়েকজন এসেছিলেন এই অনুষ্ঠানে যোগ দিতে।

গতকাল শনিবার ঢাকায় আসনে সানি। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে একটি ছবি পোস্ট করেছিলেন নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে। সেই ছবি ক্যাপশনে, ‘এই সুন্দর দেশে আসতে পেরে খুব খুশি!’

সোলজার সিনেমায় শুটিংয়ের জন্য বাংলাদেশে আসার অনুমতি চাইলে সানি লিওনিকে বাংলাদেশে আসার অনুমতি দেয়নি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

আবেদনে সানি লিওনির নাম লেখা হয়েছিল করণজিৎ কর ওয়েভার এবং তাকে বলা হয়েছিল আমেরিকান নাগরিক।

এর কারণ হিসেবে শুক্রবার তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ জানান, তিনি ভিন্ন একটি নাম দিয়ে এবং মার্কিন নাগরিক দেখিয়ে, ছলনার আশ্রয় নেয়ার কারণে মন্ত্রণালয় তাকে অনুমতি দেয়নি।

সানি লিওনির ঢাকা আসা নিয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলাম বলেন, ‘ওয়ার্ক পারমিট না পেলেও তার তো ভিসা বাতিল হয়নি, তিনি আসতেই পারেন, ঘুরে বেড়াতে পারেন এতে কোনো বাধা নেই।’