• মার্চ ২৭, ২০২২
  • শীর্ষ খবর
  • 211
হবিগঞ্জে তিন সন্তানের জননীকে ‘পিটিয়ে হত্যা’

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কাহুরা গ্রামে ৩ সন্তানের জননী রোজিনা আক্তারকে (২৬) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

রোবাবর (২৭ মার্চ) বিকেলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই গৃহবধূ। রোজিনা আক্তার উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর গ্রামের নূর আলমের স্ত্রী। খবর পেয়ে পুলিশ হাসপাতালে পৌছে মরদেহের ছুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের স্বামী নূর আলম জানান, গত ৩ বছর যাবত তিনি স্ত্রী সন্তানসহ তার শ্বশুরালয় কাহুরা গ্রামে বসবাস করে আসছেন। এরই জের ধরে প্রতিবেশী নাজিম মিয়ার সাথে বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের বিরোধ চলে আসছিল। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পুর্বে শিশুদের ঝগড়া নিয়ে তাদের মধ্যে বিরোধ আবারো বিরোধ দেখা দেয়।

শনিবার (২৬ মার্চ) বিকেলে ফের তার দুই শিশু পুত্র রাব্বি ও মুন্নার সাথে ঝগড়ায় লিপ্ত হয় নাজিম মিয়ার পুত্র। এসময় ঝগড়া থামাতে এগিয়ে গেলে তার স্ত্রী রোজিনা আক্তারকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করা হয়। এসময় বুকে মারাত্মক জখম হয় রোজিনা। রোববার দুপুরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মাধবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানান, শিশুদের ঝগড়া নিয়ে তাদের মধ্যে বেশ কিছুদিন যাবত বিরোধ ছিল। এরই প্রেক্ষিতে শনিবারও তাদের মধ্যে ঝগড়া হয়। তিনি বলেন, পরিবারের অভিযোগের প্রেক্ষিতে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট ও পুলিশি তদন্তে ঘটনার মূল কারণ বেরিয়ে আসবে।