• অক্টোবর ৩১, ২০২২
  • শীর্ষ খবর
  • 223
শাল্লায় মেয়ের প্রেমের দ্বন্দ্বে বাবা নিহত

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের শাল্লা উপজেলার প্রেমের সম্পর্কের জেরে দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (৩০ অক্টোবর) রাতে উপজেলার হবিবপুর ইউনিয়নের নারকিলা গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (৩১ অক্টোবর) শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জাহাঙ্গীর মিয়া (৫৫) ওই গ্রামের মৃত মজর উদ্দিনের ছেলে। দীর্ঘদিন ধরে নারকিলা গ্রামের জাহাঙ্গীর মিয়ার মেয়ে ও মোতালিব মিয়ার ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বিরোধ সৃষ্ট হয়। আগামী ৩ নভেম্বর মোতালিব মিয়ার ছেলে মোতাবিবের বিয়ে অন্য জায়গায় ঠিক করা হয়। পরে জাহাঙ্গীর মিয়ার মেয়ে রোববার সন্ধ্যায় বাড়ি থেকে পালিয়ে বিয়ের দাবিতে মোতালিব মিয়ার বাড়িতে অবস্থান করে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়। পরে একই দিন রাত ১২টার দিকে দুই পক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর আহত হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে পথিমধ্যেই মৃত্যু হয়।

এ বিষয়ে শাল্লা থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, রোববার রাতে নারকিলা গ্রামে একজন বৃদ্ধ নিহত হয়েছেন। পরিবারের পক্ষ থেকে এটিকে খুন হিসেবে দাবি করা হলেও পুলিশ এর আসল রহস্য জানার চেষ্টা করছে। মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ দায়ের করা হয়নি।