• নভেম্বর ২৬, ২০২২
  • শীর্ষ খবর
  • 215
ভাইয়ের শাবলের আঘাতে ভাইয়ের মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারের কাঠালবাড়ি গ্রামে পারিবারিক জমি নিয়ে বিরোধের জেরে মারামারির সময় বড় ভাইয়ের লোহার শাবলের আঘাতে আহত ছোট ভাইয়ের হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন ৩ জন।

নিহত হিরন মিয়া (৪২) দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের কাঠালবাড়ি গ্রামের সুরুজ আলীর ছেলে।

গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) সকালে মারামারির ঘটনা ঘটে এবং আহত হিরন মিয়া রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সুরুজ আলীর ৩ ছেলের মধ্যে পারিবারিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শুক্রবার সকালে বাড়ির পাশে পুকুরে তাদের মেজো ভাই নূর মোহাম্মদ মিল্টন মাছ ধরতে গেলে বড় ভাই রিপন মিয়া ও তার স্ত্রী রোকসানা বেগম বাধা দেন। এসময় ৩ ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই হিরন মিয়া তার বড় ভাইর স্ত্রী রোকসানা বেগমকে কাঠ দিয়ে মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়।

পরে ৩ ভাই ও তাদের স্ত্রীরা মারামারিত জড়িয়ে পড়েন। এসময় বড় ভাই রিপন মিয়া লোহার শাবল দিয়ে ছোট ভাই হিরন মিয়ার পেটে আঘাত করলে তিনি মাঠিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে উদ্ধার ওসমানী হাসপাতালে নিয়ে আসলে শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে তিনি মারা যান।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একজনের মৃত্যু ৩ জন আহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন। তবে মৃত্যুর ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।