• নভেম্বর ২৭, ২০২২
  • শীর্ষ খবর
  • 213
ছাতকে মোটরসাইকেল দুর্গটনায় কলেজশিক্ষক নিহত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতক উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে সীমানা খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী কলেজশিক্ষক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তাঁর এক ভাতিজা।

নিহত শিক্ষকের নাম আবদুস সালাম (৩২)। তিনি উপজেলার উত্তর বড়কাপন গ্রামের আলা উদ্দিনের ছেলে। ছাতক উপজেলার জাউয়াবাজার কলেজের অর্থনীতির প্রভাষক ছিলেন আবদুল সালাম।

রোববার ২৭ নভেম্বর সকালে উপজেলার বুকারভাঙা এলাকায় সুনামগঞ্জ-সিলেট সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে এইচএসসি পরীক্ষার কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য ছাতকের গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন আবদুস সালাম। সঙ্গে তাঁর ভাতিজা সাদিক আহমদ (১৯) ছিলেন। বুকারভাঙা এলাকায় যাওয়ার পর মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের পাকা সীমানা খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে আবদুস সালাম মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত সাদিক আহমদকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

জাউয়াবাজার কলেজের শিক্ষক মো. লুৎফর রহমান বলেন, নিহত আবদুস সালামের স্ত্রী ও দেড় বছর বয়সী এক মেয়ে আছে। তিনি শিক্ষার্থীদের কাছে প্রিয় শিক্ষক ছিলেন। তাঁর এমন মৃত্যুতে সবাই শোকাহত।

সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম বলেন, শিক্ষক আবদুস সালামের লাশ হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। পরিবার লাশের ময়নাতদন্ত করাতে চাচ্ছে না। তাই ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের আইনি প্রক্রিয়া চলছে।