• ডিসেম্বর ৮, ২০২২
  • রাজনীতি
  • 259
সবাই প্রস্তুত থাকেন, খেলা হবে, ওবায়দুল কাদের

নিউজ ডেস্কঃ দুর্নীতির বিরুদ্ধে খেলায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘ডিসেম্বর আন্দোলনের মাস। এ মাসেই খেলা হবে।’

কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার বিকেলে দক্ষিণ জেলা আওয়ামী লীগ সম্মেলনে ভার্চুয়া‌লি যুক্ত হয়ে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘কুমিল্লা প্রস্তুত। আপনারা তৈরি থাকুন। কাতারে কোয়ার্টার ফাইনাল খেলবে আর্জেন্টিনা, ব্রাজিল, ক্রোয়েশিয়া, নেদারল্যান্ডস। আর আমরা খেলবো দুর্নীতির বিরুদ্ধে। ডিসেম্বর আন্দোলনের মাস। খেলা হবে।’

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

এতে সভাপতিত্ব করেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল। সম্মেলন পরিচালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব।

কুমিল্লা দক্ষিণ জেলা ও এর অধীনে ১০টি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

নৌকার আদলে সম্মেলন মঞ্চে উপ‌স্থিত ছিলেন দ‌লের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হো‌সেন চৌধুরী মায়া বীরবিক্রম, সাংগঠ‌নিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম।

নেতৃত্বে লোটাস-মুজিবুল

আবারও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছেন অর্থমন্ত্রী আহম লোটাস কামাল এবং সাধারণ সম্পাদক করা হয়েছে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবকে।

বিকেলে শেখ ফজলুল করিম সেলিম তাদের নাম ঘোষণা করেন।