• জানুয়ারি ২৪, ২০২৩
  • বিজ্ঞপ্তি
  • 206
জগন্নাথপুরে প্রবীণ ছাত্রলীগ নেতাকে ছাত্রলীগের সংবর্ধনা

নিউজ ডেস্কঃ প্রবীণ ছাত্রলীগ নেতা বর্তমান যুক্তরাজ্য আওয়ামীলীগ নর্থইস্ট শাখার সভাপতি জগন্নাথপুর পৌর শহরে ইনাত নগর এলাকার কৃতি সন্তান মতিউর রহমানকে জগন্নাথপুর উপজেলা পৌর ও কলেজ ছাত্রলীগ স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধীত করেছে।

রবিবার সন্ধায় সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর বাজারে একটি অভিজাত হোটেলে সংবর্ধনার আয়োজন করে জগন্নাথপুর উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ নেত্রীবৃন্দ।

যুক্তরাজ্য প্রবাসী মতিউর রহমান ছিলেন ৮০ এর দশকে আপোশহীন সৎ ও নিস্টাবান ছাত্রলীগের এক ভ্যানগার্ড। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধরে রাজনৈতিক জীবন শুরু করেন মতিউর রহমান। সত ও নিষ্ঠার সাথে বর্তমানে যুক্তরাজ্য নথইস্ট শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি।

সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য আওয়ামীলীগ নর্থইস্ট শাখার সভাপতি মতিউর রহমানের উপস্থিতিতে সভাপতিত্ব করেন জগন্নাথপুর সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি হাসান আদিল।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম।

পৌর ছাত্ররীগের যুগ্ন আহবায়ক কামরান আহমদের সঞ্চালনায় বিষেশ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কল্যান কান্তি রায় সানি, সাবেক সহসভাপতি সায়মন হোসেন, সুফি মিয়া, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক তোহা চৌধুরী, ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক সজীব রায় দূর্জয়।

স্বাগত বক্তব্য প্রধান করেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ।

এয়াড়াও সুনামগঞ্জ ও জগন্নাথপুরের সর্বস্থরের ছাত্রলীগ নেত্রীবৃন্ধ উপস্থিত ছিলেন।

শতশত ছাত্রলীগ নেতৃবৃন্দের দেখে মতিউর রহমান বলেন আমি জগন্নাথপুর সুনামগঞ্জ ছাত্রলীগের কাছে কৃতজ্ঞ। এই শতশত ছাত্রলীগদের দেখে আমার অতীতের কথা মনে পড়ে গেল যে আমিও ছাত্রলীগ ছিলাম, ছাত্র রাজনীতি করেছিলাম। তিনি আরও বলেন এরকম ছাত্রলীগরা যদি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করে আমি আশা করি কোনদিন পথ হারাবেনা বাংলাদেশ।