• আগস্ট ৭, ২০২৩
  • মৌলভীবাজার
  • 169
কুলাউড়ায় বিএনপির নতুন কমিটি

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা বিএনপির ৩৭ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

রোববার (৬ আগস্ট) মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি ও সাবেক জেলা ছাত্রদলের সভাপতি আশিক মোসাররফকে আহ্বায়ক এবং সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাউর রহমানকে যুগ্ম আহ্বায়ক করে ৩৭ সদস্যবিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

জেলা বিএনপির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক দপ্তরের দায়িত্বে মো. ফখরুল ইসলামের সুপারিশে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমান এ কমিটি অনুমোদন দেন।

রোববার বিকেলে জেলা বিএনপির প্রচার সম্পাদক এম ইদ্রিস আলী এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে কুলাউড়া উপজেলায় বিএনপির সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে জেলা সভাপতি এই কমিটি গঠন করে দিয়েছেন।

কমিটির সদস্যরা হলেন- জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট এ এন এম আবেদ রাজা, জেলা বিএনপির সহ সভাপতি শওকতুল ইসলাম শকু, সাবেক পৌরসভা মেয়র কামাল আহমেদ জুনেদ, সাইফুল আলম চৌধুরী, এম এ মজিদ, রেদোয়ান খান, শামীম আহমেদ চৌধুরী, আজিজুর রহমান মনির, রফিক উদ্দিন আহমেদ, আব্দুল জলিল জামাল, আব্দুল আহাদ, আকদ্দছ আলী মাস্টার, হাজী রফিক মিয়া ফাতু, আলমগীর হোসেন ভুঁইয়া, কমর উদ্দিন আহমেদ কমরু, মইনুল হক বকুল, মো. আব্দুস সালাম, মো. জুনাব আলী, ফারুক আহমেদ পান্না, সফিকুর রহমান আপার, আব্দুর রব কাজল, মহিউদ্দিন মুকুট, আব্দুল ওয়াহিদ, আক্তার হোসেন, নবাব আলী তকী খান, মুহিতুর রহমান মুহিত, সৈয়দ রনি হাসান সালাম, আব্বাস আলী, আব্দুল মুক্তাদির মুক্তার, আফজাল হোসেন সাঈদ, আজমল আলী, তৌফিক আহমেদ চৌধুরী, আব্দুল মুহিত বাবলু, সুফিয়া রহমান ইতি ও তাহমিনা আক্তার পলি।