• আগস্ট ২৬, ২০২৩
  • মৌলভীবাজার
  • 279
ডিসেম্বরেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে: নানক

মৌলভীবাজার প্রতিনিধিঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী জাতীয় নির্বাচন ডিসেম্বরের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে। মির্জা ফখরুলের নেতৃত্বে পুতুল নাচের আন্দোলন চলছে।

খালেদা জিয়া ও তারেক জিয়া দণ্ডিত আসামি। তারা কখনও নির্বাচনে আসতে পারবে না। এজন্য তারা কোনোদিন কাউকে নির্বাচনে আসতে দেবে না।

শনিবার (২৬ আগস্ট) দুপুরে মৌলভীবাজার জেলা পরিষদের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও শোকাবহ আগস্ট মাস স্মরণে শিক্ষার্থীদের এককালীন বৃত্তি দেওয়া, সেলাই মেশিন বিতরণ ও কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার স্থানীয় সরকারের উপ-পরিচলক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আব্দুল হক, পুলিশ সুপার মো. মনজুর রহমান, মৌলভীবাজারের পৌর মেয়র মো. ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে ৪০৫ জন শিক্ষার্থীকে ৩ হাজার টাকা করে ১৪ লাখ টাকা, সেলাই মেশিন ও প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র তুলে দেন প্রধান অতিথি জাহাঙ্গীর কবির নানকসহ অতিথিরা।