• সেপ্টেম্বর ২, ২০২৩
  • শীর্ষ খবর
  • 222
সিনিয়রের কাছে সিগারেট চাওয়া নিয়ে দ্বন্দ্বে যুবক খুন

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতকে সিনিয়রের কাছে সিগারেট চাওয়া নিয়ে দ্বন্দ্বে ছুরিকাঘাতে মোজাম্মেল হোসেন মাসুম (৪৩) নামের এক যুবক খুন হয়েছেন।
শুক্রবার (১ সেপ্টেম্বর) মধ্যরাত আনুমানিক ৩টায় সুরমা নদীর পাড়ে ছাতক সিমেন্ট ফ্যাক্টরির ট্রান্সপোর্ট এলাকায় এই ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে নিহত মোজাম্মেল হোসেন মাসুম ছাতকের পূর্ব নোয়ারাই গ্রামের সাবেক মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমানের ছেলে। অভিযুক্ত হোসাইন আহমদ (২৭) পৌরসভার বাগবাড়ি মহল্লার হুমায়ুন কবিরের ছেলে। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে ছাতক সিমেন্ট ফ্যাক্টরির ট্রান্সপোর্ট এলাকায় মোজাম্মেল হোসেন মাসুমের কাছে সিগারেট চান হোসাইন। হোসাইন বয়সে মোজাম্মেলের থেকে ছোট। কেন সিনিয়রের কাছে সিগারেট চেয়েছেন এটা নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব থেকে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে মোজাম্মেলকে ছুরিকাঘাত করে পালিয়ে যান হোসাইন। ছুরিকাঘাতে গুরুতর আহত মোজাম্মেলকে ভোর রাতে ছাতক হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে রেফার্ড করলে সুনামগঞ্জ সদর হসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর পরই স্থানীয় লোকজন পুলিশের সহায়তায় লাফার্জ-হোলসিম কারখানা এলাকা থেকে হোসাইন আহমদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ছাতক থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আরিফুল আলম জানান, মরদেহ সুনামগঞ্জ মর্গে রয়েছে। ঘটনায় জড়িত প্রধান আসামিকে প্রেপ্তার করা হয়েছে।