• অক্টোবর ৩১, ২০২৩
  • শীর্ষ খবর
  • 130
সিলেটে যুবদল নেতা নিহত

নিউজ ডেস্কঃ সিলেটে বিএনপি ও জামায়াতের ডাকা তিনদিনের অবরোধের প্রথম দিন পিকেটিং করতে গিয়ে যুবদলের এক নেতা নিহত হয়েছেন। পুলিশের দাবি, পুলিশ দেখে পালানোর সময় মোটরসাইকেল দুর্ঘটনায় দিলু আহমদ জিলু নামের ওই যুবকের মৃত্যু হয়েছে। আর যুবদল নেতাদের অভিযোগ, পুলিশের ধাওয়ায় জিলু মোটরসাইকেল থেকে পড়ে আহত হন। পরে হাসপাতালে মারা যান।

মঙ্গলবার বেলা ১টার সময় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিলু মারা যান। তিনি গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য ও গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ মদনগৌরী এলাকার এলাইছ মিয়ার ছেলে। দুর্ঘটনায় জিলু মিয়ার ভাই বুলু মিয়া আহত হয়েছেন। তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে কয়েকটি মোটরসাইকেলে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে পিকেটিং করতে যান যুবদল নেতাকর্মীরা। এসময় পুলিশ এসে যুবদল নেতাকর্মীদের ধাওয়া করে। ধাওয়া খেয়ে মহাসড়কের পার্শ্ববর্তী শাহ সুন্দর এলাকার ভেতর দিয়ে যাওয়ার সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে জিলু গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় ওসমানী হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান।

মকসুদের অভিযোগ, ওই সময় পেছন থেকে পুলিশের গাড়ি যুবদল নেতাকর্মীদের ধাওয়া করছিল।

তবে মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার অভিযোগ অস্বীকার করেছে পুলিশ। সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ জানান, সকালে সিলেট-ঢাকা মহাসড়কে পিকেটিং করার চেষ্টা করে অবরোধ সমর্থকরা। একপর্যায়ে পুলিশের গাড়ি দেখে তারা পালানোর চেষ্টা করে। পালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা খায় জিলুর মোটরসাইকেল। এতে গুরুতর আহত হন জিলু। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এতে আরও একজন আহত হয়েছেন।