• মে ৮, ২০২০
  • লিড নিউস
  • 989
সিলেটে করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু

নিউজ ডেস্কঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাওয়ে করোনা ভাইরাসে (কোভিট-১৯) আক্রান্ত এক বৃদ্ধ মারা গেছেন। মৃত আকনু মিয়া (৭৫) উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ধর্ম গ্রামের বাসিন্দা।

শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয় বলে জানা গেছে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুস সাকিব জানান, জ্বর ও স্বর্দি-কাশি থাকায় বৃদ্ধ আকনু মিয়া গত ২৬ এপ্রিল চিকিৎসার জন্য জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখান থেকে করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ওসমানী হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা শেষে ওই দিনই বৃদ্ধ আকলু মিয়া তার বাড়িতে ফিরে আসেন।

শনিবার (২ মে) দুপুরের দিকে হাসপাতাল থেকে তার রিপোর্ট করোনা পজেটিভ আসে। বিষয়টি অবগত হওয়ার পর গোয়াইনঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসার সকল ব্যবস্থা করা হয়। একই সঙ্গে করোনা আক্রান্ত ব্যক্তির গ্রামের একটি মসজিদসহ আশপাশের ১২টি বাড়ি লকডাউন করা হয়।

উল্লেখ্য, এর আগে গত ১৬ এপ্রিল গোয়াইনঘাট উপজেলায় এক যুবকের শরীরে প্রথম করোনা ভাইরাস সনাক্ত হয়। আক্রান্ত ওই যুবক ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে এলাকায় এসেছিলেন। তথ্য সুত্র: জাফলংনিউজ২৪.কম