• মে ১১, ২০২০
  • শীর্ষ খবর
  • 817
সিলেটে করোনায় আক্রান্ত আরও ১৭ জন

নিউজ ডেস্কঃ সিলেটে বিভাগে করোনা ভাইরাসে নতুন করে আর ১৭ জন আক্রান্ত রোগী সনাক্ত হয়েছেন। সোমবার ওসমানী মেডিকেলের পিসিআর ল্যাব ও ঢাকার ল্যাবে পরীক্ষায় তাদের করোনা পজেটিভ আসে। আক্রান্তদের মধ্যে মৌলভীবাজার ৯, হবিগঞ্জ ৭, সিলেট ১ ও সুনামগঞ্জ জেলার ১জন।

সোমবার (১১ মে) রাত সাড়ে ৯ টার দিকে মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ জানান ঢাকার ল্যাব থেকে ৮ জনের করোনা পজেটিভ আসার এ তথ্য নিশ্চিত করেন।

অপর দিকে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জানান, ঢাকার আগারগাঁও ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি এন্ড রেফারেল সেন্টার থেকে আসা রিপোর্টে হবিগঞ্জের ৬টির করোনা পজেটিভ এসেছে। নতুন করে শনাক্ত হওয়াদের মধ্যে লাখাই উপজেলার ৩ জন, বাহুবল উপজেলার ১ জন ও বানিয়াচং উপজেলার ২ জন রয়েছেন। শনাক্ত হওয়াদের মধ্যে ৩ জনই সরকারি কর্মকর্তা-কর্মচারী।

সব শেষে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, সিলেটের ওসমানী মেডিকেলের পিসিআর ল্যাবে ১৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় আরও তিন জনের করোনা পজেটিভ আসে। আক্রান্তরা সিলেটে ১, হবিগঞ্জ ১ ও সুনামগঞ্জ জেলার ১জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় অফিস সূত্রে জানা গেছে, সোমবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে রোগীর সংখ্যা ছিল ২৮১ জন। সোমবার সন্ধ্যায় ঢাকা ও সিলেট ওসমানী মেডিকেল কলেজে নতুন করে বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৯৮ জনে।