• জুন ১৫, ২০২০
  • লিড নিউস
  • 659
করোনা : একদিনে সিলেটের ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ গত ২৪ ঘণ্টায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজিটিভ ২ জন ও উপসর্গ নিয়ে চিকিৎসাধীন আরও ৩ জনের মৃত্যু হয়েছে। অপর দিকে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। সব মিলিয়ে একদিনে সিলেটের মারা গেলেন ৬ জন।

সোমবার (১৫ জুন ) বিকেলে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে সহকারী মেডিকেল অফিসার জন্মেজয় দত্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন করোনা পজিটিভ ছিলেন। অপর ৩ জনকে বিভিন্ন হাসপাতাল থেকে রেফার হয়। তবে যেহেতু কামরান ঢাকায় মারা গেছেন তাই সিলেটে মৃতের তালিকায় তিনি আসবেন না।

তিনি জানান, মৃত ৫ জনের মধ্যে জৈন্তাপুর উপজেলার ১ জন, গোলাপগঞ্জ উপজেলার ১ জন, বালাগঞ্জ উপজেলার ১ জন ও সিলেট শহরের ১জন। অপর একজনের সঠিক তথ্য তিনি জানাতে পারেননি।

উল্লেখ্য, সোমবার (১৫ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট আক্রান্ত হয়েছেন মোট ২৪০৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৪১৩, সুনামগঞ্জে ৫৬৩, হবিগঞ্জে ২৩৯ ও মৌলভীবাজার জেলায় ১৯১ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন মোট ২০৩ জন। এর মধ্যে সিলেটে ৫৭, সুনামগঞ্জে ১১৫, হবিগঞ্জে ২৫ ও মৌলভীবাজারে ৬ জন।