• ডিসেম্বর ২৭, ২০২০
  • লিড নিউস
  • 414
সুনামগঞ্জে চলন্ত বাসে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, গ্রেপ্তার হয়নি কেউ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে এক কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় তিনজনের নামে মামলা হয়েছে। ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দিরাই থানায় মামলাটি করেন। তবে এ ঘটনায় এখনো কেউ গ্রেপ্তার হয়নি।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান সাংবাদিকদের মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

সুনামগঞ্জের দিরাই উপজেলায় গতকাল শনিবার বিকেলে চলন্ত বাসে ওই ছাত্রীকে ধর্ষণচেষ্টা চালান ওই বাসের চালক ও চালকের সহকারী। নিজেকে রক্ষা করতে গিয়ে বাস থেকে লাফ দেয় ওই ছাত্রী। এতে সে গুরুতর আহত হয়। বর্তমানে সে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ওই ছাত্রীর চাচা বলেন, দিরাই পৌর শহরে তাঁদের বাড়ি। তাঁর ভাতিজি একাদশ শ্রেণির ছাত্রী। ওই ছাত্রীর বড় বোনের বিয়ে হয়েছে সিলেটে। বড় বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিল সে। গতকাল দুপুরে সিলেট থেকে দিরাইগামী যাত্রীবাহী বাসে তাকে তুলে দেন তার বড় বোনের স্বামী। ওই ছাত্রীর বরাত দিয়ে তার চাচা আরও বলেন, বাসটি পথে যাত্রী ওঠানামা করে করে আসছিল। একপর্যায়ে বাসটিতে তার ভাতিজি একা হয়ে পড়ে।

তখন সুযোগ পেয়ে বাসের চালকের সহকারী মেয়েটির সঙ্গে আপত্তিকর আচরণ করেন। এক ফাঁকে মেয়েটি বাস থেকে লাফ দিয়ে নেমে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। পথচারীরা তাকে রাস্তায় পেয়ে সেখান থেকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পরে পরিবারের লোকজন সেখানে যান। মাথার আঘাত গুরুতর হওয়ায় তাকে রাতেই সিলেটের হাসপাতালে ভর্তি করা হয়েছে।