• জানুয়ারি ১২, ২০২১
  • লিড নিউস
  • 276
নগরীতে ট্রাকচাপায় দুজন নিহতের ঘটনায় মামলা দায়ের

নিউজ ডেস্কঃ সিলেট নগরের সুবিদবাজারে ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহতের ঘটনায় সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানায় ট্রাক চালকসহ কয়েকজনকে অজ্ঞাত আসামীর বিরুদ্ধে মামালা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে নিহত সজিব আহমদের মা সালমা আক্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তার অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে।

মামলায় গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে (৪৮) প্রধান আসামী করা হয়। এর আগে সোমবার রাতেই ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশ। আটক ট্রাক চালক জাহিদ মিয়া (৪৮) বগুড়ার শিবগঞ্জের মৃত মোজাহার হোসেনের ছেলে।

এদিকে মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, নিহত সজিবের মা কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দিলে তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। মামলায় এজআহার নামীয় আসামী করা হয়েছে গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে।

প্রসঙ্গত, সোমবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরের সুবিদবাজার এলাকায় ট্রাক চাপায় সজিব (২৫) ও লুৎফুর (২০) নামে দুই যুবকের নিহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তারা দুজন প্রাণ হারান। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় বেশ কয়েকটি ট্রাক ভাঙচুর করেন তারা এছাড়া ৪টি ট্রাকে অগ্নিসংযোগ করেন। ঘণ্টা খানেক চেষ্টার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশের হস্তক্ষেপে রাত ১ টার পর এই সড়ক দিয়ে যান চলাচল শুরু হয়।