• জুন ২২, ২০২১
  • শীর্ষ খবর
  • 262
ওসমানীনগরে শিক্ষিকা খুনের ঘটনায় নিহত গৃহকর্মীকে অভিযুক্ত করে মামলা

নিউজ ডেস্কঃ সিলেটের ওসমানীনগরে নিজ বাড়ি থেকে শিক্ষিকার রক্তাক্ত লাশ এবং ঝুলন্ত অবস্থায় গৃহকর্মীর লাশ উদ্ধারের ঘটনায় মামলা হয়েছে। নিহত শিক্ষিকা তপতী রানী দের ছেলে তন্ময় দে বাদী হয়ে গতকাল সোমবার বিকেলে সিলেটের ওসমানীনগর থানায় হত্যা মামলা করেন। মামলায় গৃহকর্মী গৌরাঙ্গ সরকারের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

এর আগে গত শনিবার রাত ১২টার দিকে ওসমানীনগরের সোয়ারগাঁও গ্রামে নিজের বাড়ির বন্ধ ঘর থেকে শিক্ষিকা তপতীর গলাকাটা লাশ ও গৃহকর্মী গৌরাঙ্গ সরকারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্ত শেষে রোববার বিকেলে দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে মামলায় অভিযুক্ত গৃহকর্মীর পরিবারের পক্ষ থেকে রোববার থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। তবে গৃহকর্মীর পরিবারের দাবি, স্কুলশিক্ষিকা ও গৌরাঙ্গকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে। এ ব্যাপারে গৌরাঙ্গের পরিবারের পক্ষ থেকে পৃথক হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তাঁর বড় ভাই মোর চাঁদ সরকার।

গৌরাঙ্গ সরকারের বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের লহরী গ্রামে। তিনি প্রায় ছয় বছর ধরে শিক্ষিকার পরিবারে গৃহকর্মীর কাজ করছিলেন।

শিক্ষিকার পরিবারের পক্ষ থেকে করা মামলায় শিক্ষিকাকে খুন করে ওই গৃহকর্মী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করা হয়েছে। পুলিশ জানায়, তপতীর ঘর থেকে একটি ছুরি ও একটি বঁটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে হত্যাকাণ্ডে দুটি অস্ত্র ব্যবহার করা হয়েছে বলে পুলিশ ধারণা করছে। নিহত তপতীর ঘাড়ে কোপ ও ঘাড়ের পেছনে ছুরিকাঘাতের চিহ্ন আছে।

সিলেটের ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শ্যামল বণিক বলেন, শিক্ষিকার ছেলের অভিযোগের ভিত্তিতে থানায় হত্যা মামলা করা হয়েছে। অভিযোগে তিনি তাঁর মাকে গৃহকর্মী গৌরাঙ্গ সরকার খুন করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ এনেছেন। গৃহকর্মী গৌরাঙ্গের পরিবারের দাবির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তাঁরা আগে একটি অপমৃত্যুর মামলা করেছেন। এরপরও যদি অভিযোগ দেন, সেটি পরে দেখা যাবে।