• মে ৮, ২০২২
  • লিড নিউস
  • 234
ছাতকে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, আহত ১১

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতক উপজেলায় লাশবাহী এম্বুলেন্স ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু ঘটেছে, এসময় আহত হয়েছেন আরও ১১ জন।

রবিবার (৮ মে) বিকেলে ছাতক -সিলেট সড়কের মাধবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে দোয়ারাবাজারের চন্ডিপুর এলাকার জসিম উদ্দিনের ৮ দিন বয়সী শিশুপুত্র মোহাম্মদের লাশ নিয়ে বাড়ি ফেরার পথে সড়কের খারগাও- মাধবপুর এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী চার বছর বয়সী শিশু তানহার মৃত্যু ঘটে। সে কোম্পানিগঞ্জ উপজেলার টুকেরগাঁও গ্রামের আকিব মিয়ার মেয়ে।

এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশা চালক জহির আলী, যাত্রী গোবিন্দ দাস (১৭), পুজব দাস (১৫), সানজিদা (১০), মারজান (১৪) এবং এম্বুলেন্সে থাকা হাবিবুর (২০), নাছুয়া বেগম (২০), কেছন বিবি (৫০), জয়তুন নেছা (২৮) ও ফুলজান বিবি(২৬)।

আহতদেরকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেছেন। সিএনজি চালকসহ গুরুতর আহত ৭ জনকে সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অন্যদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স ও সিএনজি অটোরিকসা জব্দ করেছে।