• জানুয়ারি ১, ২০২৪
  • শীর্ষ খবর
  • 77
ইজিবাইক দুর্ঘটনাকে ঘিরে ৫ গ্রামে দাঙ্গা

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার সদর উপজেলার লোকড়া ইউনিয়নে ইজিবাইক দুর্ঘটনাকে কেন্দ্র করে পাঁচ গ্রামবাসীর মধ্যে দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

পরে টিয়ারসেল নিক্ষেপ করে পুলিশ পরিস্থিতি শান্ত করেছে। সংঘর্ষে গুরুতর আহত একজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, সোমবার বিকেলে ধল এলাকায় একটি ব্যাটারিচালিত ইজিবাইক (টমটম) দুর্ঘটনায় এক শিশু আহত হয়। এ নিয়ে ইজিবাইক চালক বাটপাড়া গ্রামের বন্দর আলীর সঙ্গে ধল গ্রামের জসিম মিয়ার কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে রাত ৮টায় দুজনের পক্ষ নিয়ে ধল, বামকান্দি, আষেঢ়া, ফান্দ্রাইল ও ভাটপাড়া গ্রামের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে প্রায় ৩০ জন আহত হন।

এদিকে, আহতদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক একজনকে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

এরআগে, সংঘর্ষের খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তারা পাঁচ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খলিলুর রহমান জানান, পুলিশের পক্ষ থেকে এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।